October 26, 2024, 12:32 am

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

বিজিবি’র অভিযানে সাতক্ষীরার মাদরা সীমান্ত থেকে ০১ কেজি হেরোইন ও ০৪ বোতল LSD সহ একজন আটক ।

নঈমুল আলমঃ বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অভিযানে দায়িত্বপূর্ণ কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত থেকে ০১ কেজি ভারতীয় হেরোইন ও ০৪ বোতল LSD (Lysergic Acid Diethylamide) সহ একজনকে আটক করা হয়েছে।

অদ্য ০৬ জুন ২০২৩ তারিখ রাতে বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরার মাদরা সীমান্ত দিয়ে মাদকের একটি চালান ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করবে। উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আশরাফুল হক এর নির্দেশনায় কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার মোঃ আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে বিজিবি’র একটি আভিযানিক দল কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থানে গোপনে অবস্থান গ্রহণ করে। পরবর্তীতে আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে ০৪ বোতল (প্রতি বোতল ১০০ এমএল) ভারতীয় LSD (Lysergic Acid Diethylamide) এবং ০১ কেজি হেরোইনসহ সাবেক ইউপি সদস্য মোঃ হাসানুজ্জামান (৪০), পিতা-মোঃ কিসমত আলী, গ্রাম- চান্দা,পোষ্ট- সোনা বাড়িয়া, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরাকে আটক করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা দায়ের করতঃ পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন